শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সোহানের মটর সাইকেল শোডাউন ও গণসংযোগ

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
মনোনয়ন প্রত্যাশী সোহানের মটর সাইকেল শোডাউন ও গণসংযোগ
28.6kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হারিচুর রহমান সোহান শত শত মটরসাইকেল শোডাউন নিয়ে গণসংযোগ করেছেন।হারিচুর রহমান সোহান গোপালপুর ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মোল্যার কনিষ্ঠ পুত্র ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।শুক্রবার (১৫ অক্টোবর) দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন স্থানে এ গণসংযোগ করেন তিনি।

এবিষয়ে হারিচুর রহমান সোহান বলেন, ‘আমার পিতা এই ইউনিয়নের দীর্ঘদিনের চেয়ারম্যান ছিলেন। সেই কারণে আমরা রাজনৈতিক পরিবারের লোক হওয়ায় আমাদের নিজস্ব ভোট ব্যাংক রয়েছে। আমি যেখানেই যাচ্ছি জনসাধারণের ব্যাপক সাড়া পাচ্ছি। সবাই আমাকে দোয়া ও সমর্থনের পাশাপাশি আগামী ইউপি নির্বাচনে ভোট দিয়ে জয়ী করার প্রতিশ্রুতিও দিচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে গোপালপুর ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করবো ইনশাআল্লাহ্।

এসময় বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x