শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

সাংবাদিকের উপর হামলার ঘটনায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

Enamul Haque
  • আপডেটের সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
সাংবাদিকের উপর হামলার ঘটনায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন
23.0kভিজিটর

জামালপুরের সরিষাবাড়ীতে ঢাকা প্রতিদিন পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো. আশরাফুল ইসলামের উপর হামলার ঘটনায় সংবাদ সম্মেলন করা হয়েছে।সোমবার(৩১ অক্টোবর) সকালে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে ভুক্তভোগীর পরিবার ও সাংবাদিক আশরাফুল ইসলাম।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাংবাদিক আশরাফুল ইসলাম জানান, সম্প্রতি তিনি তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. আবদুর রশীদ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড.হারুন অর রশিদ সম্পর্কে ফেসবুকে স্ট্যাটাস দেন। এর জের ধরে ২৭ অক্টোবর বিকেলে উপজেলার আরামনগর বাজার এলাকায় আবদুর রশীদের অনুসারী সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি আল আমিন হোসাইন শিবলুর নির্দেশে সন্ত্রাসী রুমান ও মারুফ সহ ১৫/২০ জন যুবক তার ওপর সন্ত্রাসী হামলা চালায়। হামলায় তিনি গুরুতর আহত হন। ওই হামলার ঘটনার পর থেকে তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ করেন।

হামলার মদদদাতা ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানায় অভিযোগ করেছেন বলেও জানান আশরাফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x