শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

বউ শাশুড়ী রান্না করা কলহের জেরে পরিবারে প্রধানকে হত্যার চেষ্টা অভিযোগ মমিনের

মোঃ ছামিউল ইসলাম জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
24.4kভিজিটর

জামালপুরে মেলান্দহে রান্না করা নিয়ে বউ -শাশুড়ী কথা কাটাকাটি হয়ে। এরই জের ধরে তোফাজ্জল গংরা ছেলের বাবাকে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার।

ঘটনাটি ঘটেছে মেলান্দহ উপজেলা ৯নং ঘোষেরপাড়া ইউনিয়নের ছবিলাপুর সুজি মন্ডল পাড়া গ্রামে। ভুক্তভুগী মমিন বাড়িতে।

এ বিষয়ে মুমিন সহ গ্রামের একাধিক লোক ও মামলা সূত্রে জানাযায়, সুজি মন্ডল পাড়ার আঃ বারেকের পালক মেয়ে বন্ন্যা আক্তার সাথে একই পাড়ার জহুরুল ইসলাম এর ছেলে মমিনের সাথে ৫ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। সংসার জিবন তাদের ভালই চলছিল।

এর মধ্যে মমিনের স্রী রান্না করতে দেরি করেছে এই নিয়ে শারিরীক প্রতিবন্ধী শাশুড়ী মুসলিমা বলেন, এখনো রান্না করো নাই খেয়ে গাড়ি নিয়ে জাবে কখন,এতক্ষণ তুমি কি করলা, এই শুনে বন্ন্যা রেগে গিয়ে তার স্বামীকে কে জানাই, অটোবাইক চালক মমিন বলে তাডাতাডি রান্না করো গাড়ি নিয়ে জাবো দেরি হয়ে গেল।

তোমার মা বকাবকি করে আমি রান্না করবোনা, এই সময় বন্ন্যার মামি শুনে তার মামাকে জানায়, এই শুনে মামা ভাগ্নির পক্ষ নিয়ে আমাদের উপর চড়াও হয়। এরই জের ধরে মেয়ের মামা তোফাজ্জল (৪২) নামে গংরা রাতে বাঁশের লাঠি, কাঠের সারক, রড়, রামদা নিয়ে অতর্কিত ভাবে জহুরুলের উপর হামলা করে।

এ সময় তাকে তার ছেলে, মেয়ে, প্রতিবন্ধী মোসলিমা, তার স্বামীকে উদ্ধার করতে গেলে তাকে চুলের মুঠি ধরিয়া টানা হেচরা করিয়া বিবস্র ও শ্লীলতাহানি করে এলোপাথারী ভাবে মেরে ডান হাত ভেঙ্গে দেয়। এ ঘটনায় এলাকাবাসী এসে তাদেরকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মমিন বাদি হয়ে থানায় মামলা দায়ের করি।

এতেই শেষ নয় এখনো প্রতি নিয়ত বলে মামলা না তুল্লে আমাদেরকে মেরে ফেলার হুমকি দামকি দিয়ে জাচ্ছে, ভুক্তভোগী প্রতিবন্ধী মুসলিমা বলেন প্রধান মন্রী ও প্রশাসনের কাছে আমি ন্যায় বিচারের জন্য আকুল আবেদন জানাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x