শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

বোয়ালমারীতে নছিমন উল্টে ঢালাই কাজের শ্রমিকের মৃত্যু

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
48.4kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে স্যালো মেশিন চালিত নছিমন গাড়ি উল্টে ঢালাই কাজ করা শ্রমিক মো. নজর আলী বিশ্বাসের মৃত্যু হয়েছে। এসময় অন্যান্য শ্রমিক গুরুত্বর আহত হয়েছে।

সোমবার সকাল সাড়ে আটটায় উপজেলার রুপাপাত ইউনিয়নের খড়াঘাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

মৃত নজর আলী বিশ্বাস বোয়ালমারী সদর ইউনিয়নের রামনগর বিশ্বাস পাড়া গ্রামের মো. রহমান বিশ্বাসের ছেলে। নজর আলীর মৃত্যুতে তাঁর স্ত্রী ও নাবালেগ দুই ছেলে ও এক মেয়ে নিঃস্ব হয়ে পড়েছে

শেখর ইউনিয়নের সহস্রাইল গ্রামের ঢালাই কাজের কন্ট্রাক্টর সৈয়দ ইকরাম আলী জানান,

সহস্রাইল বাজার থেকে নছিমনে করে ঢালাই মিক্সচার মেশিন ও ৮-১০ জন ঢালাই শ্রমিক রুপাপাত ডহরনগর পুলিশ ফাঁড়ির নিকট এক বাড়ির ছাদ ঢালাইয়ের কাজে যাওয়ার সময় খড়াঘাট এলাকায় পৌছালে সামনে থেকে আসা ব্যাটারিচালিত ভ্যান গাড়ি বাঁচাতে গেলে নছিমন গাড়ি ঘটনা স্থলে উল্টে যায়।

এসময় স্থানীয় লোকজন এসে ঢালাই কাজের শ্রমিকদের মধ্যে গুরুত্বর আহত অবস্থায় ৫ জন শ্রমিক পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে ইমার্জেন্সি কর্মরত চিকিৎসক নজর আলী বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। অপর চারজনকে সাধারন চিকিৎসা শেষে ফরিদপুর প্রেরণ করা হয়।

বোয়ালমারী থানা পুলিশের উপপরিদর্শক ছরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত ব্যক্তির পরিবারের কোন প্রকার অভিযোগ না থাকায় তাঁর লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x