শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্সের সঙ্গে বাংলালিংকের চুক্তি স্বাক্ষর

মো নাহিদ হাসান নওগাঁ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
30.4kভিজিটর

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে অরেঞ্জ ক্লাবের সদস্যরা প্রতিষ্ঠানটির বিভিন্ন ইলেকট্রনিক পণ্যের উপর বিশেষ ডিসকাউন্ট পাবেন।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ ও মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড-এর অ্যাসিস্টেন্ট ডিরেক্টর, কর্পোরেট লিড মো. বদরুল আলম চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জেইন জামান, বাংলালিংক-এর কর্পোরেট গ্রুপ ম্যানেজার এ এন এম সালেহ আকরাম, মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড-এর ডিভিশনাল ম্যানেজার, কর্পোরেট সেলস্‌ মো. তৈয়বুর রহমান,

মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড-এর ডিভিশনাল ম্যানেজার, কর্পোরেট সেলস্‌ এফ এম মাহফুজুল ইসলাম ও মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড-এর কর্পোরেট সেলস্‌ এক্সিকিউটিভ মেহবুব হোসেন সেতু।

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা মিনিস্টার পার্ক শোরুম থেকে ফ্রিজ, এলইডি টিভি, এয়ার-কন্ডিশনার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন কিনলে ১৬% পর্যন্ত ছাড় পাবেন (শর্ত প্রযোজ্য)। এই অফারটি শুধু নগদ ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য। অফারটি পেতে গ্রাহকদেরকে “BLME” টাইপ করে 2012-এ এসএমএস করতে হবে।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “আমরা গ্রাহকদেরকে দ্রুততম ফোরজি সেবা দেওয়ার পাশাপাশি তাদেরকে জীবনযাত্রার নানা ধরনের বাড়তি সুবিধা দেওয়ার চেষ্টা করি।

তাদের আস্থা ও সহযোগিতা আমাদেরকে আরও সুযোগ-সুবিধা দিতে অনুপ্রাণিত করে। মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড-এর সাথে আমাদের অংশীদারিত্বের ফলে অরেঞ্জ ক্লাব সদস্যরা হ্রাসকৃত মূল্যে ইলেকট্রনিক পণ্য কেনার একটি দারুণ সুযোগ পাচ্ছেন।”

মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড-এর অ্যাসিস্টেন্ট ডিরেক্টর, কর্পোরেট লিড মো. বদরুল আলম চৌধুরী বলেন, “বাংলালিংক-এর মতো একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব আমাদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ।

আমরা আশা করি, বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা এর মাধ্যমে উপকৃত হবেন। আমাদের মানসম্পত পণ্য তাদের জীবনযাত্রা আরও উন্নত করতে ভূমিকা রাখবে।”

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x