শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

বোয়ালমারীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
51.2kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে নবাগত জেলা প্রশাসকের শুভ আগমন উপলক্ষে মতবিনিময়, এবং পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার বেলা সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ হল রুমে প্রশাসন ও পরিষদের আয়োজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার (পিএএ) । এর আগে তিনি উপজেলা চত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের মোড়ালে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসাইনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন।

সহকারি শিক্ষা অফিসার রকিবুল হাসান ও অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন মিয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, প্রেসক্লাব বোয়ালমারী সভাপতি অ্যাড. কোরবান আলী, চতুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ রফিকুল ইসলাম, সাতৈর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মাদ রাফিউল আলম মিন্টু প্রমুখ।

অনুষ্ঠান শেষে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২২-২৩ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচির আওতায় প্রান্তিক কৃষকদের মাঝে বোরো ধানের উচ্চ ফলনশীল জাতের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়। সমবায় ও পল্লী উন্নয়ন বোর্ডের চেক বিতরণ ও ডিজিটাল সেবা প্রদর্শনী করা হয়েছে। পরে নবাগত জেলা প্রশাসক মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করে, উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x