শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মিমি-মোশারফ।

বেরোবি প্রতিনিধি: মোঃ সাজেদুল ইসলাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মিমি-মোশারফ
32.8kভিজিটর

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ( বেরোবি) অধ্যায়নরত গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের সংগঠন গাইবান্ধা জেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী লুবনা হক মিমি এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী মোশারফ হোসেন।

গত সোমবার (১২ ডিসেম্বর )সংগঠনের উপদেষ্টা গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক তাবিউর রহমান প্রধান , ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আতিউর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞাপ্তিতে আগামী এক বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে বলে জানানো হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন, আব্দুস সামাদ সাগর,সাগর সরদার, সুমাইয়া আক্তার,জিহাদুজ্জামান জীবন,ফজলে রাব্বি, জেসমিন আক্তার,মোঃ সেলিম মন্ডল,মোঃ আশফাক সাজু,জান্নাতুল ইসলাম, মোছাঃ সানজিদা তাসনিম মিম,মোঃ রুবেল হোসেন।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন মোঃ এরশাদ হোসেন,রিপন মিয়া,আতিকুর রহমান আতিক,মোঃ আবু সাঈদ ইসলাম সুইট,মোঃ হাসিব খন্দকার, মোঃ সোহরাব হোসেন, শ্যামলি আক্তার।

সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ জসিম উদ্দিন জুরাইন,রায়হান চৌধুরী রবিন,মোঃ সজীব মিয়া,মোছাঃ মাহফুজা আক্তার নাজমিন,মোঃ অভিজালাল, মোঃ আসাদুল ইসলাম, নাহিদ সরদার।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কোষাধ্যক্ষ শিহাব মন্ডল,দপ্তর সম্পাদক মুশফিকুর রহমান, সহ-দপ্তর সম্পাদক রিয়াদ সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ভূপতিভূষণ সরকার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শিহাব প্রধান,ক্রিড়া সম্পাদক মেহেদী হাসান,সহ-ক্রিড়া সম্পাদক জীবন প্রধান অহি,

সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দ্বীপান্বিতা সরকার ঐশী, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম জাকারিয়া, অনুষ্ঠান ব্যবস্থাপনা সম্পাদক জামিলুর রেজা সিফাত,সহ- অনুষ্ঠান ব্যবস্থাপনা সম্পাদক রায়হান কবির,নারী বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার,সহ-নারী বিষয়ক সম্পাদক রুপা আক্তার,সমাজ কল্যাণ সম্পাদক আবু সাইদ মোহাম্মদ নাহিদ হাসান,সহ-সমাজ কল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা কামাল,শিক্ষা ও গবেষণা সম্পাদক রিদোয়ান হাসান রনি।।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x