শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

রূপগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন।

স্টাফ রিপোর্টার রনি আহমেদ, নারায়ণগন্জ প্রতিনিদি:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
24.8kভিজিটর

শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে গতকাল ১৪ ডিসেম্বর বুধবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রশাসন নানা কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে ছিল শহীদদের কবরে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও মিষ্টি বিতরণ। উপজেলার রূপসী এলাকায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক।

সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান মারুফ, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মোঃ মুন্না খাঁন, তারাবো পৌরসভার সাবেক কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম মফিজ, বীর মুক্তিযোদ্ধা রিয়াজ, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল ওহাব, বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান আজাদ, রূপসী বাগবাড়ি মসজিদের সভাপতি আবুল হাসনাত ভুঁইয়া প্রমুখ। পরে শহীদ বকুলের কবরে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল ও মিষ্টি বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x