শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

নলছিটিতে নবাগত ইউএনওর মতবিনিময় সভা

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
163.9kভিজিটর

নলছিটিতে নবাগত ইউএনওর মতবিনিময় সভা

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে ইউনিয়ন পরিষদ সচিব ও হিসাব সহকারীদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ।

মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদে ইউএনও’র কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে কর্মরত সচিব ও হিসাব সহকারীরা উপস্থিত ছিলেন।

নব নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ প্রান্তিক পর্যায়ে সহজীকরণভাবে সরকারের সকল সেবা পৌঁছে দেয়ার জন্য ইউনিয়ন পরিষদে নিযুক্ত কর্মচারীদের তাগিদ দেন। এছাড়া সরকারী সকল দায়িত্ব সঠিকভাবে পালন করতে সকলের সহযোগীতা কামনা করেন।

সভার শুরুতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সকল ইউনিয়নের সচিব ও হিসাব সহকারীরা পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, জান্নাত আরা নাহিদ গত ৮ ডিসেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে নলছিটিতে যোগদান করেন। এর আগে পটুয়াখালী সদর উপজেলায় একই পদে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x