শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

রূপগঞ্জে ৬টি মোটরসাইকেলসহ চোরচক্রের পাঁচ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টোরঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
28.6kভিজিটর

রূপগঞ্জে ৬টি মোটরসাইকেলসহ চোরচক্রের পাঁচ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ছয়টি চোরাই মটরসাইকেল উদ্ধারসহ চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৪ ও ১৫ ডিসেম্বর বুধবার ও বৃহস্পতিবার রূপগঞ্জ, কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩০ ও ৩১। তারিখ-১৫/১২/২০২২ ইং।

গ্রেফতারকৃতরা হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শ্যাম গ্রামের আলহাজ্ব ধনু মিয়ার ছেলে জসীম উদ্দিন (৩০), বাড়াইল গ্রামের রুপন মিয়ার ছেলে মোঃ রুহুল আমিন (২৫), মোরশেদ মিয়ার ছেলে সমীর মিয়া (২২), মৃত আবু সাঈদ মিয়ার ছেলে তানভীর মিয়া (২৫) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার বাখন নগর গ্রামের আব্দুল হকের ছেলে আব্দুর রহমান (২০)।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, মোটরসাইকেল চুরির ঘটনায় গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x