শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

রাজাপুরে সরকারি কোয়ার্টারে দিন দুপুরে দুই ফ্লাটে দুর্ধর্ষ চুরি।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
32.0kভিজিটর

ঝালকাঠির রাজাপুরে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যানের ভবনে ডাকাতির একদিন পরে দিন-দুপুরে সরকারি কোয়ার্টারের দুই ফ্লাটে তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার দুপুর ১টার দিকে রাজাপুর উপজেলা পরিষদের কোয়ার্টারে চার ও পাঁচ নম্বর ভবনের নিচ তলার দুই ফ্লাটে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন রাজাপুর উপজেলা বি আর ডিবি কর্মকর্তা সারমিন বেগম ও ৭৪ নং দক্ষিন বাঘরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক মো. শহিদুল ইসলাম, সাবেক বন কর্মকর্তা মো. খলিলুর রহমান ও আঙ্গারিয়া পঞ্চগ্রাম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আয়সা বেগম।

জানাগেছে, ক্ষতিগ্রস্ত দুই পরিবারের সদস্যরা প্রতিদিনের মত বাসায় তালা লাগিয়ে তাদের কর্মস্থলে যায়। দুপুরে চোরের দল শহিদুল ও সারমিন বেগমের বাসার দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর করে এক ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ ৫০ হাজার টাকার মূল্যবান মালামাল হাতিয়ে নেয়।

অপরদিকে খলিলুর রহমান ও আয়সা বেগমের বাসার দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করার সময় পাশের ফ্লাটের লোকজন দেখে ফেলায় চোরের দল পালিয়ে যায়। চোর দল ইউএনও’র বাসার গেট এবং কোয়ার্টারের গেট থেকে পালালেও রাজাপুর উপজেলা পরিষদের সামনের সিসি ক্যামেরা খারাপ থাকার কারনে তাদের সনাক্ত করা সম্ভব হয়নি।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তফা কামাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। অপরাধীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x