শিরোনাম:
বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলার
দেবীপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

জুলফিকার আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
93.8kভিজিটর

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁও সদর উপজেলার ১৫নং দেবীপুর ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সভাপতি হয়েছেন রাসেল রানা ও সাধারণ সম্পাদক হরি কিংকর রায়।

বুধবার বিকেলে সদর উপজেলার মুন্সিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সদর উপজেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, সাবেক চেয়ারম্যান ও দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর ইসলাম, চেয়ারম্যান ও দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাঃ সম্পাদক মোয়াজ্জেম হোসেন।

ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক এ সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সরকার। সম্মেলনে সভাপতিত্ব করেন ১৫নং দেবীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি যামিনী কুমার রায়।

দেবীপুর ইউনিয়ন যুবলীগ আয়োজিত ত্রিবার্ষিক সম্মেলনে জেলা যুবলীগের সহসভাপতি আব্দুস শহীদ বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেন, উপ-দপ্তর সম্পাদক এম.এম শাওন চৌধুরী, সদর উপজেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক আব্দুর রশিদসহ জেলা-উপজেলা, পৌর যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x