শিরোনাম:
বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত

ফ্যাসিস্ট ও দুর্নীতিবাজ সরকারের পদত্যাগ না হওয়া পযন্ত আন্দোলন চলবে।

সুবীর দাস স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
25.0kভিজিটর

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তি এবং আওয়ামী সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে নওগাঁয় বিএনপি গণ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১২টায় শহরের বিভিন্ন এলাকা থেকে গণ-মিছিল বের করে কেড়ির মোড় বিএনপির দলীয় কার্যালয়ে এসে জড়ো হয় নেতাকর্মীরা। এসময় স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে দলীয় কার্যালয়ের সামনের সড়ক। পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু, জেলা বিএনপির সাবেক সভাপতি ও নওগাঁ পৌর মেয়র নজমুল হক সনি, সাবেক সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, শেখ রেজাউল ইসলাম, আমিনুল হক ও মামুনুর রহমান রিপন, শফিউল আজম রানা,সদস্যসচিব বায়েজিদ হোসেন পলাশ, বিএনপি নেতা খাজা নাজিবুল্লাহ, মহিলা দলের সভাপতি সিমা চৌধুরী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান ফারুক,স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, ছাত্রদলের সভাপতি রুবেল হোসেনসহ প্রমুখ।

জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু বলেন, এই অবৈধ সরকার সব কিছুই অবৈধভাবে জোর করে করতে চায়। বিএনপিকে ভয় দেখিয়ে বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের হামলা-মামলা দিয়ে হয়রানি করছে। মিথ্য মামলা দিয়ে তাদের গ্রেফতার করে কারাগারে বন্দি করছে। এভাবে সাধারণ জনগণকে ভয় দেখিয়ে বিএনপিকে প্রতিহত করা যাবে না।তারা দেশের মানুষকে সঙ্গে নিয়ে আন্দোলন শুরু করেছে। যতদিন খালেদা জিয়া, ফখরুল ইসলাম আলমগীরসহ সকল জাতীয় বিএনপির নেতাকর্মীদের মুক্তি দেওয়া না হবে, ততদিন আমরা রাজপথে মুক্তির আন্দোলন চালিয়ে যাবেন।

বিএনপির সাবেক সভাপতি ও নওগাঁ পৌর মেয়র নজমুল হক সনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে নির্বাচন না করার ঘোষণা দেওয়া হবে।

সাবেক সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু বলেন, ফ্যাসিস্ট ও দুর্নীতিবাজ সরকারের পদত্যাগ না হওয়া পযন্ত আন্দোলন চলবে।

গণ-মিছিল ও সমাবেশ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠণসহ বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x