শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

বোয়ালমারীতে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন।

এস এম রুবেল (ফরিদপুর) প্রতিনিধি :
  • আপডেটের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
46.6kভিজিটর

চাউল, ডাল, তেল, লবন ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিভিন্ন সময় সমাবেশ মিছিল মিটিং করার কারণে ফরিদপুরের বোয়ালমারীতে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা হামলা করার প্রতিবাদে প্রেস ব্রিফিং করা হয়।

রোববার সকাল সাড়ে নয়টায় পৌরসভার ছবদু মিয়া মার্কেটে বিএনপির অস্থায়ী কার্যালয়ে প্রেস ব্রিফিং এর সময় ফরিদপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য শাহ মো. আবু জাফর বলেন, পহেলা ডিসেম্বর মাঝকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের ওপর জয়নগর ফাঁড়ির পাশে কে বা কাহারা ককটেল বিস্ফোরণ করে। তা উদ্ঘাটন না করে পুলিশ বিএনপির ৩২ জন নেতা কর্মীর বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন ভাবে মামলা দায়ের করেন। এ মামলায় ১২জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছিল।

গ্রেফতার ও আরো গায়েবী মামলার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে অনেক নেতাকর্মীর কাছ থেকে মোটা অংকের অর্থ আদায়েরও অভিযোগ করা হয় সংবাদ ব্রিফিংএ। এ জুলুম-অন্যায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মির্জা ফকরুল সহ সকল কারাবন্দী আশু মুক্তি ও প্রশাসনের নিরপেক্ষ আচরণের দাবী জানান শাহ মোঃ আবু জাফর।

সংবাদ ব্রিফিং কালে অন্যান্যের মধ্যে উপজেলা বি এন পির সাধারণ সম্পাদক এ্যাডঃ সিরাজুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামসুদ্দীন মিয়া ঝুনু,সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান বাবু,কৃষক দলের কেন্দ্রীয় সদস্য আমিনুল ইসলাম,পৌর বি এন পির সভাপতি শেখ আফছার উদ্দীন,সহ সভাপতি মোঃ সাইফুর রহমান,সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ,বি এন পি নেতা জাহাঙ্গীর আলম মুকুল,যুবদল নেতা মিনহাজুর রহমান লিপন,মহিবুল ইসলাম তুহিন ও ছাত্রদল নেতা মাহফুজ মিয়া,মাহবুব হাসান সজীব প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x