শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

পূর্বাচলে নেশাগ্রস্থ অবস্থায় আর এফ এল কোম্পানির গাড়ী দুমড়ে মুচড়ে দিয়েছে মটরসাইকেল

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
34.2kভিজিটর

পূর্বাচলে নেশাগ্রস্থ অবস্থায় আর এফ এল কোম্পানির গাড়ী দুমড়ে মুচড়ে দিয়েছে মটরসাইকেল, আহত অবস্থায় হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের পূর্বাচলে নেশাগ্রস্থ অবস্থায় গাড়ি চালিয়ে মটরসাইকেলকে দুমড়ে মুচরে দিয়েছে এক প্রাইভেটকার চালক। আজ সন্ধ্যা ৭ ঘটিকায় পূর্বাচল ১৭ নং সেক্টরের ২০৬ নং রোড পিংলান গোল চত্তরে এলাকায় ঘটে এ ঘঠনা।


প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা মেট্রো গ- ৩৬-৫২৯৪ প্রাইভেটাকর চালক শফিকুল ইসলাম, পিতা- দেলোয়ার মোল্লা, গ্রাম- গংগাজতি, পোষ্ট- শরিফাবাদ, থানা- ভাংগা, জেলা- ফরিদপুর নামের এক প্রাইভেট কার চালক বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে আসছিলো অপর দিক থেকে আসা ঢাকা মেট্রো ল-১৮-৯০৯৩ নাম্বারের মটরসাইকেল চালক শৌমিক, পিতা- ওসমানগনি, গ্রাম- ধোবাদিয়া, থানা- উত্তরখান, জেলা- ঢাকাকে ধাক্কা দিলে ঘঠনাস্থলেই মটরসাইকেলটি ধুমড়ে মুচড়ে যায় এবং শৌমিক গুরুতর আ্হত হয়। পরে শৌমিককে আশংকাজনক অবস্থায় স্থানীয় লোকজন আশিয়ান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দূর্ঘটনার পর স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পূর্বাচল পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাওন আহম্মেদ ঘঠনাস্থলে এসে ঘাতক প্রাইভেটকারটি তাদের হেফাজতে নিয়ে নেয়।

গাড়ির চালক শফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে ঘোড়াশালে অবস্থিত প্রান আরএফএল এ চাকুরী করে। পুলিশের জিজ্ঞাসাবাদে শফিকুল ইসলাম আরো স্বীকার করে যে সে নেশাগ্রস্থ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x