শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

চট্রগ্রাম সিএমপি পুলিশ,ইপিজেড থানার অধীনে শীতবস্ত্র বস্ত্র বিতরণ।

মোঃ শহিদুল ইসলাম,বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
40.0kভিজিটর

আসুন আমরা এক বিন্দু সহানুভূতি নিয়ে দুঃখী মানুষের পাশে দাঁড়াই” এই প্রতিপাদ্য কে সামনে রেখে

শীতের সকাল আলস্য আর উৎসবের আমেজে উপভােগ্য হলেও দারিদ্রের জন্য তা ঠিকই অনেক কষ্টের। তাই এই শীতের কষ্টের কথা কেউ বুঝতে না পারলেও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ঠিকই বুঝতে পেরেছিলেন। তাই পৌষ ও মাঘের শীত তীব্রতায় সাধারণ, অসহায় দরিদ্র মানুষের কতটা কষ্টের কথা ‌জেনেই এই আয়োজন।

সকাল সাড়ে নয়টায় দিকে ইপিজেড থানাধীন বে-শপিং সেন্টার মাঠে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ বিপিএম,পিপিএম(বার)এর নিজস্ব অর্থায়নে সর্বজনীন ৩০০ পরিবারের মধ্যে শীতবস্ত্র (কম্বল)বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার মিসেস শাকিলা সুলতানা। এসময়ে বলেন ,শীতের অসহায় দুঃস্থ ও খেটে খাওয়া মানুষের কষ্টের শেষ নাই,কনকনের শীতে অসহায়দের কথা চিন্তা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নিম্ম আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান করা হচ্ছে।

তিনি অসহায় মানুষের প্রতি সাহায্যে হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান ।এর সাথে আরো বেশি গভীর উদ্বেগ প্রকাশ করেন কিছুদিন থেকে ইপিজেড এলাকায়আত্মহত্যার প্রবণতা বেড়ে যাওয়ায়, সবাই কে আইনের প্রতি শ্রদ্ধাশীল ও আস্থা রাখতে অনুরোধ জানিয়েছেন।আত্মহত্যার মতো জঘন্য অপরাধের পথ যেন কেউ বেঁচে না নেয় সেদিকে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

এই সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহকারি পুলিশ কমিশনার (বন্দর) মাহমুদুল হাসান,

ইপিজেড থানার সুদক্ষ অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আব্দুল করিম, বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুনুর রশিদ, সামাজিক সংগঠক আবু তাহের, এবং ৩৯ নম্বর ওয়ার্ড মহিলা আ: লীগের সা:সম্পাদক নারী নেত্রী রুমানা আক্তার ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন ইপিজেড পুলিশ ফাঁড়ি ইনচার্জ রানা প্রতাপ,

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x