শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

–বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ—তারাব পৌর ছাত্রদল নেতাকে ক্ষুর দিয়ে আঘাত।

স্টাফ রিপোর্টার, নারায়নগন্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
179.4kভিজিটর

গত ৪ ফেব্রুয়ারী বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশে সামনে বসাকে কেন্দ্র করে রূপগঞ্জ বিএনপির দুই সংগঠন ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের মধ্যে সংঘর্ষের খবর পাওয়া গেছে। সুত্রের খবর এই সংঘর্ষে তারাব পৌর ছাত্রদলের আহবায়ক রাজীব ইসলামের হাতে ক্ষুর দিয়ে আঘাত (কোপ/পোজ) করে রক্তাক্ত জখম করা হয়েছে।

বিকাল সাড়ে ৩ টার দিকে পল্টনে বিএনপির অফিসের সামনে এই ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় রাজীবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে চিকিৎসার পর তারাব বিশ^রোড এলাকায় তার বাড়ীতে নিয়ে আসা হয়। বিএনপির একটি পক্ষ এ ঘটনা গোপন রাখার চেষ্টা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির একাধিক নেতা জানান, দিপু ভুঁইয়ার অনুগত দুই গ্রুপ এই ঘটনা ঘটায়। রাজীব ইসলামের হাতে খুর দিয়ে পোজ দিয়েছে।

নেতারা অভিযোগ করে আরও বলেন, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল নেতা রফিক ও তার সহযোগীরা সমাবেশে তার সাথে দ্বন্দ্বে জড়ায়। এ ঘটনায় এখন পর্যন্ত মামলার খবর পাওয়া যায়নি। এ ব্যাপারে জানতে তারাব পৌর ছাত্রদলের এই আহবায়কের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x