শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রূপগঞ্জে ছাত্রলীগের অফিসে হামলা ভাংচুর আহত, ১০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ।

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
92.6kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়ন ৮নং ওয়ার্ড ছাত্রলীগের অফিস ভাংচুৃরের ঘটনা ঘটেছে। গতকাল ১১ ফেব্রুয়ারি শনিবার দিবাগত রাতে ১০-১২ সদস্যের এক দল সন্ত্রাসী ধারালো চাপাতি, রামদা, চাইনিজ কুড়াল, ছুরি, লোহার রড, কাঠ, বাঁশের লাঠি-সোটাসহ দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে জোড়পূর্বক ছাত্রলীগের অফিসে প্রবেশ করে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।

এসময় অফিসে থাকা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীরের ছবি ছেড়ে মাটিতে ফেলে দেয়। এ ঘটনায় ছাত্রলীগ কর্মী ফয়সালের বড় ভাই রাসেলকে (৩২) অফিসের পাশে পেয়ে তাকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতরভাবে জখম করে।

তার ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় উদ্বার করে তাকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত রাসেল উপজেলার ভুলতা ইউনিয়নের মাঝিপাড়া এলাকার মনির হোসেনের ছেলে।

এ ঘটনায় রাসেল মিয়ার পিতা মনির হোসেন বাদী হয়ে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মীরকুটিরছেও এলাকার শফিকুল ইসলামের ছেলে আরিফ (২৪), আব্দুল বাতেন মিয়ার ছেলে শাহাদাত হোসেন (২৫), মৃত লোকমান মিয়ার ছেলে নূরা মিয়া (২৪), সোনা মিয়ার ছেলে হাছিব (২৫),

শফিকুল ইসলামের ছেলে রাকিব (২৭), বাতেন মিয়ার ছেলে মাহি (২১), ভুলতা ইউনিয়নের মাঝিপাড়া এলাকার মামুনের ছেলে বাইজিদ (২৪), সাজ্জাত হোসেন (২২), কাদিরের ছেলে রাকিব (২০), সুরুজ মিয়ার ছেলে শফিউল্লাকে (২০) আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, অফিস ভাংচুৃরের ঘটনায় অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x