শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

বেরোবি’র কুড়িগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে তরুন রায় ও আরিফ।

বেরোবি প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
26.6kভিজিটর

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষার্থীদের সংগঠন কুড়িগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ২০১৭-২০১৮ সেশনের শিক্ষার্থী তরুন কুমার রায় ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী আরিফ হোসেন।

সোমবার (১৩ফেব্রুয়ারি) রাতে উপদেষ্টা মারুফ ভূঁইয়াসহ অন্যান্যদের ও সদ্য সাবেক সভাপতি মুরাদ এবং সাধারণ সম্পাদক সিফাত স্বাক্ষরিত বিবৃতিতে এ তথ্য জানানো হয় ।

এছাড়াও সংগঠনটির অন্যান্য পদপ্রাপ্তি ব্যক্তিরা হলেন সহসভাপতি রেজওয়ান উল আনাম তন্ময়,মনিরুজ্জামান মাসুম,লাভলু ইসলাম,শাহিন আলম,আজিজুর রহমান,শারমিন আক্তার বন্যা,অঞ্জন দেব ও আবু সালেহ শামীম।

যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদুল হাসান,সোহেল রানা,মোজাম্মেল হক হৃদয়।

সাংগঠনিক সম্পাদক আল আমিন খন্দকার,আল জাকারিয়া ও নুসরাত নওরিন বুশরা। নবনির্বাচিত সভাপতি তরুন কুমার রায় বলেন,

আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করায় জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। ৭৫ একরে কুড়িগ্রাম জেলা সমিতিকে একটি মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে। কুড়িগ্রাম জেলার শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে জেলা সমিতি পাশে থাকবে।তাছাড়া তাদের সকল ধরনের উন্নয়নে জেলা সমিতি কাজ করবে।

সাধারণ সম্পাদক আরিফ হোসেন বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জেলা সমিতিগুলোর মধ্যে কুড়িগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতি সবচেয়ে বড়,স্বনামধন্য ও প্রশংসনীয়। এই জেলা সমিতির নেতৃত্বে আসতে পেরে নিজেকে অনেকবেশি সৌভাগ্যবান মনে হচ্ছে। কমিটির সবাইকে সঙ্গে নিয়ে এই সংগঠনের উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করব।

উপদেষ্টা মারুফ ভূঁইয়া বলেন,কুড়িগ্রাম জেলা সমিতি বরাবরই বেরোবির বুকে একটি রোল মডেল।দক্ষ নেতৃত্বের মধ্য দিয়ে কুড়িগ্রাম জেলা সমিতির সর্বোচ্চ উন্নয়ন হবে এবং শিক্ষার্থীদের যেকোনো ধরনের সমস্যা ও সাহায্যে এগিয়ে আসবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x