শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

ঝালকাঠিতে নির্মিত হচ্ছে জীবনানন্দ সংগ্রহশালা ও পাঠাগার।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
20.2kভিজিটর

ঝালকাঠি ধানসিঁড়ি নদীর তীরে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাশের স্মরণে দুই কোটি ২৩ লাখ টাকা ব্যায়ে সংগ্রহশালা ও পাঠাগার নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে।

কবি জীবনানন্দ দাশের জন্মবার্ষিকী উপলক্ষে কবির জন্মস্থানে শনিবার বিকালে সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার এ নির্মান কাজের উদ্বোধন করেন।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।

ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির।

মঞ্চে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার এর স্ত্রী তৌফিকা আহম্মেদ, ঝালকাঠির সিভিল সার্জন ডা. এইচএম জহিরুল ইসলাম।

বাংলা একাডেমীর পরিচালক ড. শাহাদাৎ হোসেন নিপু জীবনানন্দ দাশের কবিতা আবৃতি করেন। পরে স্থানীয় শিল্পীদের অংশ গ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ড ঝালকাঠি যৌথ ভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবীদ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি ও স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার ব্যাক্তি বর্গ অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x