শিরোনাম:
বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত

বোয়ালমারীতে মোটরসাইকেল কভার্ডভ্যান সংঘর্ষে যুবক নিহত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
  • আপডেটের সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
52.6kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল ও কভার্ডভ্যান সংঘর্ষে মোটরসাইকেল চালক যুবক নিহত।

নিহত মোটরসাইকেল চালক শেখর ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে আশরাফুল কাজী (২০)। রোববার সকাল দশটায় বাইখীর বনচাকী ফাজিল মাদ্রাসার সামনে মাঝকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালক আশরাফুল ও আরোহী আইয়ুব আলী নামের আরেক একজনকে নিয়ে বোয়ালমারীতে যাওয়ার সময় অপর দিক থেকে আরএফএল কম্পানির কভার্ডভ্যানের সামনা সামানি সংঘর্ষে চালক ঘটনা স্থলে নিহত এবং আরোহী গুরুত্বর আহত হয়। গুরুত্বর আহত আইয়ুবকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও কভার্ডভ্যান থানায় আনা হয়েছে। পোস্টমর্টেম ছাড়া আবেদনের ভিত্তিতে মোটরসাইকেল চালকের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখনও কেউ মামলা করেননি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x