শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রূপগঞ্জে ও আড়াই হাজারের দুই কারখানায় অগ্নিকান্ড

রনি আহম্মেদ স্টাফ রিপোর্টাস
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
22.2kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও আড়াই হাজারের দুই কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

রূপগঞ্জে নান্নু স্পিনিং মিলে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট। মঙ্গলবার দুপুর ১ টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার ডহরগাঁও এলাকায় অবস্থিত নান্নু স্পিনিং মিলে আগুন লেগেছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক ফখরুদ্দিন জানান, আমাদের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ চালিয়ে যাচ্ছে। আমরাও পথে আছি। আগুন নিয়ন্ত্রণে এলে জানা যাবে সূত্রপাত ও ক্ষয়-ক্ষতির পরিমাণ। তবে নাম না বলার সর্তে জানা যায় ভিতরে কয়েকজন লোক মারা গেছে। এ বিষয়ে সাংবাদিক পরিচয় পেয়ে মিলের মধ্যে ঢুকতে দেয়নি দায়িত্বে থাকা সিকিউরিটি।

অন্যদিকে আড়াই হাজারের এসপি কেমিক্যালে একই সময় আগুন লাগে। এখানে ৯ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। এখানে এখনও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। এসপি কেমিক্যালে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।
তাঃ-২৮-২-২০২৩ ইং

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x