শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

ঝালকাঠিতে সময়ের আলো’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
24.8kভিজিটর

দৈনিক সময়ের আলো পত্রিকার চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঝালকাঠিতে কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় প্রেসক্লাব হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফয়সাল আলম। অন্যান্যের মধ্যে ঝালকাঠি প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক গাউছিয়ার ভারপ্রাপ্ত সম্পাদক, বীরমুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্ত, সাবেক সভাপতি ও ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আব্দুর রশিদ, প্রেসক্লাবের সহসভাপতি অ্যাডভোকেট আক্কাস সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ছবির হোসেন।

সময়ের আলো’র ঝালকাঠি প্রতিনিধি আতিকুর রহমান’র সভাপতিত্বে সঞ্চালনা করেন দৈনিক গাউছিয়ার প্রকাশক ও ডিবিসি নিউজ প্রতিনিধি অলোক সাহা। এছাড়াও আইনজীবী, শিক্ষক, গণমাধ্যম কর্মী, সমাজসেবসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। বক্তারা পত্রিকাটির সার্বিক সাফল্য ও অগ্রগতি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x