শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

বোয়ালখালীতে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু।

এম মনির চৌধুরী রানা, চট্টগ্রাম প্রতিনিধি,
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
29.6kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে বসতঘরে আগুনে দগ্ধ হয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়া দগ্ধ হয়েছে গোয়ালঘরে থাকা তিনটি গরু। পুড়ে গেছে তিন বসতঘর। ০১ বুধবার মার্চ দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আমুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের স্বপন মহাজনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহত প্রতিভা মহাজন (৬০) স্বপন মহাজনের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য জুয়েল ঘোষ জানান, রাত দেড়টার দিকে স্বপন মহাজনের গোয়াল ঘরে আগুন লাগে প্রথমে। এসময় গোয়াল ঘরে আগুন দেখতে পেয়ে স্বপন মহাজন ও তার স্ত্রী গোয়ালঘরে থাকা ৩টি গরু বের করে আনেন। এরপর বসতঘরের জিনিসপত্র বের করতে ঘরে যান প্রতিভা মহাজন। তিনি আর ঘরের বাইরে আসতে পারেননি। তিনি ঘরেই দগ্ধ হয়ে মারা যান।

আগুনে গরুগুলোর শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধ হয়েছে। আগুনে স্বপনের গোয়ালঘর, রান্নাঘর, বসতঘর এবং স্বপনের ভাই চন্দনের বসতঘর পুড়ে গেছে। খবর পেয়ে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের ২টি গাড়ি আগুন নিয়ন্ত্রনে আনে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সাইদুর রহমান। তিনি বলেন, বৈদ্যুতিক শট সাকির্ট থেকে আগুনের সূত্রপাত হয়ে দুই মালিকের তিন বসতঘর পুড়ে যায়। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি। এ অগ্নিকাণ্ডে একজন বৃদ্ধা দগ্ধ হয়ে মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x