শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রাজাপুরে নূরানী হাফিজি ও কওমী মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
46.2kভিজিটর

ঝালকাঠির রাজাপুরের বাগড়ি নূরানী হাফিজি ও কওমী মাদ্রাসার তৃতীয় শ্রেণির সমাপনী পরীক্ষার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, ছবক ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪মার্চ) দুপুরে মাদ্রাসা চত্বরে আয়োজিত এ অনুষ্ঠানে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ সুধীজন অংশ নেন। মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওঃ মোঃ জয়নুল আবেদীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বরিশালের নূরানী মুয়াল্লিম প্রশিক্ষণ কেন্দ্র ও নুরানী শিক্ষা বোর্ডের সহকারি পরিচালক মাওঃ মোঃ রফিউদ্দিন নজরুল। বক্তব্য রাখেন হাফেজ মোঃ আবু সালেহ, মজিবুর রহমান, আব্দুল কাইউম ও মাওঃ মুফতি মোঃ ফাইজুল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে ১৮ জন এপ্লাস প্রাপ্ত শিক্ষার্থী, ক্লাসে প্রথম হওয়া এবং সবচেয়ে বেশি উপস্থিত হওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়াসহ হাম নাথ ও গজলসহ বিভিন্ন প্রতিযোগীতায় অংশ গ্রহনকারী শিক্ষার্থীদের পুরষ্কার দেয়া হয় এবং দোয়া মোনাজাত শেষে তবারক বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x