শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রাজাপুুরে স্কুল মাঠে রাস্তা নিমার্ন ও ভবন নির্মাণের সামগ্রী রাখার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
22.8kভিজিটর

রাজাপুুরে স্কুল মাঠে রাস্তা নিমার্ন ও ভবন নির্মাণের সামগ্রী রাখার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে বিদ্যালয়ের খেলার মাঠের জায়গায় রাস্তা নিমার্ন ও মাঠ জুড়ে
নিমার্ন সামগ্রী রাখার প্রতিবাদে বিক্ষোভ করেছেন গালুয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৯মার্চ) দুপুরে বিদ্যালয়ের মাঠে
বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীদের অভিভাবক সহ স্থানীয়রা ও ক্ষোভ
প্রকাশ করেছেন।

গালুয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের একাধিক শিক্ষার্থীরা জানায়, আমাদের একমাত্র খেলার মাঠ আটকে ৪৫ নং গালুয়া দূগার্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনগড়া ভাবে একটি রাস্তা করেছেন যে কারনে আমাদের একমাত্র খেলার মাঠ’টি ছোটো হয়ে পড়েছে। এ ছাড়াও মাঠ জুরে দিনের পর দিন পার্শ্ববরর্তী ব্যক্তি মালিকানা ভবনের নিমার্ন সামগ্রী ফেলে রাখায় আমরা
প্রায়ই আহত হই। এ সময় শিক্ষার্থীরা বিক্ষোভ করে বলেন আমরা অপ্রয়োজনীয়
রাস্তা চাইনা, আমরা খেলার মাঠ চাই।

গালুয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.বি.এম রিয়াদুল আলম জানান, খেলার মাঠের দক্ষিণ পাশে ৪৫ নং গালুয়া দূগার্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একটি রাস্তা নিমার্ন করায় খেলার মাঠ কিছুটা ছোটো হয়েছে।

রাস্তাটি নিমার্ন করার সময় আমরা মৌখিক ভাবে তাকে বাঁধা দিয়ে ছিলাম, কিন্তু দুই বিদ্যালয়ের জমি একত্রে থাকায় বিষয়টি বুঝতে পারিনি। পরবর্তীতে পরিমাপ করে দেখতে পাই
আমাদের বিদ্যালয়ের জমির কিছু অংশজুরে রাস্তাটি নিমার্ন করা হয়েছে। পরে আমরা ম্যানেজিং কমিটির মিটিং ডাকি এবং পরবর্তীতে বিদ্যালয়ের সিমানা নিধার্রন হলে তখন রাস্তা সরিয়ে নেয়া হবে।

৪৫ নং গালুয়া দূগার্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুহসিন খান জানান, যেহুতো এক সাথে দুই বিদ্যালয়ের খেলার মাঠ। তাই আমরা সমন্নয় করে আমার বিদ্যালয়ে স্লিপএর বরাদ্দের টাকায় রাস্তা নিমার্ন করেছি। রাস্তা নিমার্নের সময় আমায় কেউ বাঁধা দেয়নি।

রাজাপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিবুর রহমান বলেন, আমি ৪৫নং গালুয়া দূগার্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে কথা বলে বিষয়টি সমাধানের চেষ্টা করবো।

এ সময় গালুয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরাও অভিভাবকরা অতি শীঘ্রই খেলার মাঠ থেকে অপ্রয়োজনীয় রাস্তা , নিমার্ন সামগ্রী অপসারন করে একমাত্র খেলার মাঠটি খেলা ধুলার উপযোগী করে তোলার দাবি জানায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x