শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

দেশীয় তৈরী ৩ টি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ শীর্ষ এক ডাকাত র‍্যাবের হাতে আটক।

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
36.5kভিজিটর

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান এর নেতৃত্বে, মঙ্গলবার (১৪ মার্চ) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার দিলালপুর এলাকায় অভিযান চালিয়ে ৩ টি ওয়ান শুটারগান,২ রাউন্ড গুলিসহ ধামইরহাট উপজেলার দিলালপুর এলাকার মো.ওছমান আলীর ছেলে মো.সানোয়ার হোসেন (৫২) নামে এক শীর্ষ ডাকাত কে হাতেনাতে আটক করেছে র‍্যাব-৫,এর সদস্যরা।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে জয়পুুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ থাকে যে,আটককৃত আসামি মো. সানোয়ার হোসেন সে এলাকার একজন শীর্ষ ডাকাত। সে সংঘটিত একটি ডাকাত দলের অন্যতম সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি, মাদকসহ বিভিন্ন ধরনের একাধিক মামলা রয়েছে।

বিজ্ঞ প্তিতে আরও উল্লেখ থাকে যে মো. সানোয়ার হোসেন ও তার সহযোগী মোঃ ফরিদ উদ্দিনসহ ৬/৭ জনের একটি গ্রুপ বিভিন্ন সময়ে নওগাঁ জেলায় সংঘটিত বিভিন্ন ডাকাতিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছে। উক্ত তথ্য পাওয়ার পর থেকে র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প তাদের আটককের কার্যক্রম শুরু করে।

বিভিন্ন সময়ে তাদেরকে আটকের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে অবশেষে মঙ্গলবার দিবাগত রাতপ মো. সানোয়ার হোসেনকে দিলালপুর এলাকা থেকে আটক করা সম্ভব হয় র‍্যাব সদস্যরা। কিন্তু তার সহযোগী মো. ফরিদ উদ্দিন পালিয়ে যায়। পরবর্তীতে মো.সানোয়ার হোসেন এর দেখানো স্থান হতে ৩ টি দেশীয় আগ্নেয়াস্ত্র গোলাবারুদসহ উদ্ধার করা হয়। মো. সানোয়ার হোসেন এর ভাষ্যমতে তার নামে ৫ টি ডাকাতি মামলাসহ মোট ১১ টি মামলা থাকলেও সিডিএমএস পর্যালোচনা করে তার নামে বিভিন্ন থানায় ৭ টি মামলার তথ্য পাওয়া যায়।

পরবর্তীতে আটককৃত শীর্ষ ডাকাত সানোয়ারের বিরুদ্ধে নওগাঁ জেলার ধামইরহাট থানায় অস্ত্র আইন-১৮৭৮ অনুসারে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x