শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

বোয়ালমারীতে জেলা প্রশাসকের বৃক্ষরোপন।

এস এম রুবেল, বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
361.4kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বৃক্ষরোপনের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার (পিএএ) ।

উপজেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগের আয়োজনে মঙ্গলবার ( ১৪ মার্চ) বিকেলে থানা সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ভরাটকৃত জমিতে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়। শহীদ মিনারের সামনে ডোবা থাকায় সেখানে লোকজন যেতে স্বাচ্ছন্দ বোধ করতো না।

ভাষা শহীদদের স্বরণে কেন্দ্রীয় শহীদ মিনারে ২১ শে ফেব্রুয়ারি তে ভাষা দিবসে স্কুল, কলেজের শিক্ষার্থীরা, উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা, শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি দিতে আসলে স্বল্প জায়গার কারণে গরু হাটা দাঁড়িয়ে থেকে সিরিয়াল দিয়ে পর্যায়ক্রমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতেন।

উপজেলা প্রশাসন ডোবা ভরাট করে বৃক্ষরোপন করে একটি নান্দনিক বাগান গড়ে তোলার উদ্যোগ গ্রহণ করেন। বৃক্ষরোপন কর্মসূচী শেষে উপজেলা প্রশাসন (ইউএনও) অফিস, ভূমি অফিস এবং থানা পরিদর্শন করেন জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার (পিএএ) ।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোশারেফ হোসাইন, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার কেএম জহুরুল হক, অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আমিনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মেহেদী হাসান, উপজেলা সহকারি ফরেস্টার শাহাদাত হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x