শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

ঝালকাঠিতে দোকানঘর নিয়ে খালে পড়লো টমটম গাড়ী

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
34.0kভিজিটর


ঝালকাঠিতে সড়কের পাশে থাকা দোকানঘর নিয়ে উল্টে পার্শবর্তী খালে পড়লো ইট বোঝাই টমটম ট্রলী গাড়ী। দোকানটিতে কোনো লোক না থাকায় এবং টমটমের চালক ও হেলপার লাফদিয়ে নেমে যাওয়ায় কোনো হতাহত হয়নি।

মঙ্গলবার (২৮মার্চ) দুপুর দেড়টার দিকে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের নয়ারাস্তা মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় মনির হোসেন বলেন, ‘ইট বোঝাই টমটম গাড়ীটি নলছিটি থেকে ঝালকাঠির পোনাবালিয়া বাজারের দিকে বেপরোয়া গতিতে যাচ্ছিলো। গ্রাম্য সড়কের মোড় ঘুরতে গিয়ে চালক নিয়ন্ত্রন হারিয়ে একটি দোকানঘরে উঠিয়ে দেয়। গাড়ির গতি বেশি থাকায় দোকানঘরসসহ খালে পরেযায়।

স্থানীয় আল আমিন হাওলাদার বলেন, ‘এই সড়ক দিয়ে প্রতিনিয়ত বেপরোয়া গতিতে অবৈধ যান (টমটম) চলাচল করে। এদের গতি নিয়ন্ত্রন করা না গেলে ভবিষ্যতে বড়ধরনের দুর্ঘটনার আশংকা রয়েছে।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক ফারুক জমাদ্দার বলেন, গত ৪ মাস আগে ঘড়টি তুলেছি, দোকানের ভিতরে কিছু মুদি মালামাল ছিলো। দুর্ঘটনার সময় দোকান তালাবদ্ধ ছিলো।

ট্রলী মালিক দুলাল ঢ়াড়ী বলেন, ‘টমটমটির চালক রিয়াজ (৩০) আমার ছেলে। রাস্তার পাশের মাটি দেবে যাওয়ায় গাড়িটি উল্টে গেছে।

স্থানীয় ইউপি সদস্য (৮নং ওয়ার্ড) মেহেদী হাসান বলেন, ‘ক্ষতিগ্রস্থ দোকান মালিক যাতে ট্রলি মালিকের কাছ থেকে ক্ষতিপুরণ পায় সে ব্যাবস্থা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x