শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রূপগঞ্জে ইউএস বাংলা মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকীতে সভা ॥ শোভাযাত্রা

রনি আহম্মেদ, স্টাফ রিপোটা
  • আপডেটের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
24.6kভিজিটর

ঢাকা-সিলেট মহাসড়কের পাশে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত ইউএস বাংলা মেডিকেল কলেজের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। গতকাল ১ এপ্রিল শনিবার কলেজ প্রাঙ্গনে বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল কেককাটা, শোভাযাত্রা ও আলোচনা সভা।

কলেজ মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ব্রিগেডিয়ার জেনারেল(অবঃ) ডাঃ মোঃ আজিজুল ইসলাম। সভায় বক্তব্য রাখেন ইউএস বাংলা গ্রুপের ডেপুটি ডিরেক্টর ও কলেজ পরিচালনা কমিটির সদস্য ডাঃ মাহবুব ঢালী, মেজর জেনারেল (অবঃ) আব্দুল মতিন, মেজর জেনারেল (অবঃ) প্রফেসর ডাঃ বিজয় কুমার সরকার, ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) অধ্যাপক মোঃ সাজ্জাদুর রহমান, ডাঃ মোঃ এনায়েত করিম ও ডাঃ দেলোয়ার হোসেন মোল্লা প্রমুখ।
পরে কেক কেটে ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের কর্ণগোপ এলাকা শোভাযাত্রা নিয়ে তারা প্রদক্ষিণ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x