শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রাজাপুরে ৬০ শতাংশ জমির সূর্যমুখী গাছ লবন দিয়ে ক্ষতিসাধনের অভিযোগ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
29.8kভিজিটর

ঝালকাঠির রাজাপুরের বাগড়ি ধানসিঁড়িটি তীর এলাকায় শাহিন সিকদারের চাষকৃত প্রায় ৬০ শতাংশ জমির ফুল ও ফলসহ সূর্যমূখীর গাছ লবন দিয়ে এবং ক্ষেতে ছাড়ল চড়িয়ে ক্ষতিসাধন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শাহিন সিকদার বাদি হয়ে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, শাহিন সিকদার স্থানীয় ইউনুছ মৃধা, মুরাদ গাজী, হালিম সিকদারের কাছ থেকে নগদ টাকায় জমি লিজ নিয়ে সূর্যমুখি, ভুট্টার চাষ করেন।

শাহিন চাষ করার সময় প্রতিপক্ষ জাকির মৃধা তাকে বাধা প্রদান করে। ওই সময় বিবাদীর সাথে তার অনেক কথা কাটাকাটি হয়। তখন ফসল হলে ঠিকমত ফল পাবে হুমকি প্রদান করে। বর্তমানে ফসলের গাছ হওয়ার ছাল দিয়ে কৃষি ফসল খাওয়াইয়া নষ্ট করে ফেলে এবং শত্রুতামুলক ফসলে লবন দেয়ায় চাষকৃত সূর্যমুখি গাছগুলো মরে যাচ্ছে। শাহিন সিকদার এ ঘটনার কঠোর বিচার দাবি করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x