শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

বোয়ালমারীতে মুসলিম কালেকশনে ক্রেতাদের সাথে দূর্ব্যবহার পণ্যের দ্বিগুণ দাম

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
43.4kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার সদর বাজারে রাজপ্লাজা কমপ্লেক্সে মুসলিম কালেকশন বি-১, বি-২ মার্কেটে পণ্যের দ্বিগুন দাম ও ক্রেতাদের সাথে দূর্ব্যবহার করার অভিযোগ উঠেছে।

শনিবার দুপুর বারোটায় রাজপ্লাজার মুসলিম কালেকশনে ঈদের মার্কেট করতে আসা দুজন ছাত্রী ক্রেতার সাথে খারাপ ব্যবহার করেছে।
ওই ছাত্রীদের মধ্যে একজন দশম শ্রেণীর ছাত্রী অপর জন ইন্টারমিডিয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্রী। ওই দুই ছাত্রী অভিযোগ করে বলেন, ঈদুল ফিতরের শপিং করতে মুসলিম কালেকশনে গিয়ে একটি থ্রি-পিচের দাম শুনলে দোকানদার ২৬শ টাকা দাম হাকান, পরে ওই ছাত্রীরা ১৫শ টাকা দাম বললে দোকানদার থ্রি-পিচ প্যাকেট করে দেন।

পরে থ্রি-পিচটা হাতে নিয়ে দেখতে পান স্যালোয়ারের কাপড় একেবারে নিন্মমানের। তখন ওই ছাত্রীরা থ্রি-পিচ নিতে অস্বীকৃতি জানালে, ওই দোকানের তাকওয়া নামের এক কর্মচারী ওই ছাত্রী ক্রেতাদের মুখে কাপড় ছুঁড়ে মেরে বলেন, দাম যেহেতু বলেছেন সেহেতু ওই পণ্য আপনাদের নিতে হবে! অনেক্ষন এ নিয়ে ওই ছাত্রী ক্রেতাদের সাথে তর্কাতর্কি করে পণ্য নিতে হুমকি ধামকি দিয়ে, পণ্য না নিয়ে ওই কর্মচারী তাদের দোকান থেকে সড়তে পর্যন্ত দিতে চাননা। পরে ওই ছাত্রীরা তাদের অভিভাবককে ফোন দিয়ে দোকানের সামনে থেকে সরে আসেন।

এনিয়ে ওই ছাত্রীর অভিভাবক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই দোকানের কর্মচারীর সাথে ফোনে কথা বললে আমার সাথেও খারাপ আচরণ করেন। আর ওই সমস্থ দোকান গুলোতে পণ্যের কোন সঠিক মূল্য দেয়া নেই। ক্রেতার বেশ ভূষা দেখে পণ্যের দাম ইচ্ছামত হাকান। পরে ক্রেতা যবুথবু হয়ে দাম বলতে ভয় পান। দাম না বলে আসলে তারা ক্রেতাদের বেশি কথা বলেন। তাই আমি একজন অভিভাবক হয়ে বলতে চাই প্রশাসনের দোকান গুলো সুন্দর ভাবে মনিটরিং করে পণ্যের মূল্যে নির্ধারণ করার দাবি জানাই।

এ বিষয়ে মুসলিম কালেকশনের প্রোপাইটর মো. আবু বকর সিদ্দিক শায়েস্তা বলেন, আমি দোকানে ছিলাম না। তবে শুনেছি এক মেয়ে কাস্টমারের সাথে ভেজাল হয়েছে।

রাজপ্লাজার মালিক বিপ্লব সাহা বলেন, থ্রি- পিচ কিনতে আসা দু’ জন ক্রেতার সাথে মনমালিন্য হয়েছে। এর বেশি আমার জানা নাই। তবে দোকান মালিককে ডেকে শোনা হবে। মূলত কি ঘটেছিল।

বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসাইন বলেন, ক্রেতার সাথে এমন ব্যবহার করা ঠিক হয়নি। তবে আমরা দু এক দিনের মধ্যে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করবো। পণ্যের ন্যায্য মূল্যের বেশি দাম রাখা যাবেনা, এবং ক্রেতাদের সাথে বালো ব্যবহার করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x