শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

রাজাপুরে প্রতিবন্ধীদের জন্য দুই দিনব্যাপি ভ্রাম্যমান চিকিৎসা সেবা শুরু ও হুইল চেয়ার বিতরন

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধি:
  • আপডেটের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
32.6kভিজিটর

ঝালকাঠির রাজাপুর উপজেলা চত্ত্বরে রোববার সকালে প্রতিবন্ধীদের জন্য দুই দিনব্যাপি ভ্রাম্যমান চিকিৎসা সেবা শুরু হয়েছে। এ সময় দুই প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরন করা হয়।
সমাজকল্যান মন্ত্রনালয়ের আওতায় জাতীয় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ঝালকাঠির উদ্যোগে আয়োজিত ভ্রাম্যমান গাড়িটিতে প্রতিবন্ধীসহ নানা রোগের শতাধিক রোগীরা সকাল থেকে চিকিৎসা, ব্যবস্থাপত্র ও থেরাপি সেবা নিচ্ছেন।

এ সময় ঝালকাঠি জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা খায়রুল ইসলাম, রাজাপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোজাম্মেল হোসেন, ক্লিনিক্যাল ফিজিও থেরাপিষ্ট ডা. মোঃ মহিবুল্লাহ, থেরাপি সহকারি সাইফুল ইসলাম ও মাসরুক আহম্মেদ প্রমুখ। প্রতিদিন সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত ২ দিনব্যাপি এ সেবা দেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x