শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

বাংলাদেশ লেবার ফেডারেশনের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
28.6kভিজিটর

বাংলাদেশ লেবার ফেডারেশন (বিএলএফ)’র আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১০ই এপ্রিল বিকেল চারটায় ডবলমুরিং থানাধীন আগ্রাবাদে হাজীর মিষ্টি মেলা এন্ড রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি বাংলাদেশ লেবার ফেডারেশন (বিএলএফ) চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি সৈয়দ রবিউল হক শিমুলের সভাপতিত্বে এবং মহানগর কমিটির সাধারণ সম্পাদক আবু আহমেদ মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ লেবার ফেডারেশন (বিএলএফ)’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সৈয়দা আজিজুন নাহার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম পিকআপ সিএনজি টেম্পু ও পণ্য পরিবহন মালিক চালক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা এবং ঢাকা ও চট্টগ্রাম জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মো. ফারুক হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে (বিএলএফ)’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ- সভাপতি সৈয়দা আজিজুন নাহার বলেন,গ্যাস ও বিদ্যুতের দাম প্রতিনিয়ত বেড়েই চলেছে। সেই সঙ্গে নিত্যপণ্যের দাম লাগামহীনভাবে দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে। তাই মানবিক দিক বিবেচনা করে গার্মেন্টস শ্রমিকদের ন্যুনতম মজুরি ২৩ হাজার টাকা করে মজুরি বোর্ড পুনর্গঠন করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানাই।

বাংলাদেশ লেবার ফেডারেশন বিএলএফ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ রবিউল হক শিমুল বলেন,বছরের ১১ মাস মালিকের জন্য শ্রম দিলেও অধিকাংশ হোটেল শ্রমিককে রোজার মাসে খালি হাতে বাড়ি ফিরতে হয়। ঈদুল ফিতর উপলক্ষে সকল পেশার শ্রমিকদেরকে ২০ রমজানের মধ্যে বেতন ও ঈদ বোনাস প্রদানের জন্য সকল মালিকদের নিকট অনুরোধ জানান তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিএলএফ চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি নুরুল আবছার তৌহিদ, বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক নুরুল আবছার ভূঁইয়া, জেলার সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, মহানগর বিএলএফ যুগ্ম- সম্পাদক হাজী আলমগীর হোসেন, সাইফুল ইসলাম শাহীন, বিপ্লবী ওয়ার্কার্স গার্মেন্টস ফেডারেশন চট্টগ্রাম জেলা সাধারণ সম্পাদক মহি উদ্দিন মজনু, বিভাগীয় যুব কমিটির সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক আবদুস সোবহান সুমন,
নব-নির্বাচিত চট্টগ্রাম মহানগর যুব কমিটির সভাপতি মো. জাবেদ চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, জেলা যুব কমিটির সভাপতি মো. মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক মো.হানিফ, আব্দুর রহিম ভূঁইয়া, জিয়াউদ্দিন রানা, গুলজার বেগম, জাবেদ চৌধুরী ও এম এম ইউ হেলাল প্রমূখ।

এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার ফেডারেশন বিএলএফ চট্টগ্রাম জেলা, বিভাগীয় যুব ও মহানগর কমিটির নেতৃবৃন্দ ও সদস্যরা। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে সাধারণ শ্রমিকদের পাশে থাকার দৃঢ় প্রতিজ্ঞ ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x