শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রাজাপুরে বসতঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ, আহত ৭, খোলা আকাশের নিচে বসবাস

মো. নাঈম হাসান ঈমন , ঝালকাঠি প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
21.8kভিজিটর

ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে বিরোধের জেরে বসতঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উভয় পক্ষের শিশু ও কলেজছাত্রীসহ ৭ জন আহত হয়েছে। হামলায় বসতঘর হারিয়ে শিশু ও নারীরা খোলা আকাশের নিচে বসবাস করছেন। বৃহস্পিতবার দুপুরে উপজেলার সরকারি কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর দুই দফায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী আহত নাহার আক্তার অভিযোগ করে জানান, সরকারি ডিসিয়ারকৃত জমিতে সাইফুল আজম তার পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করে আসছিলেন। কিন্তু স্থানীয় প্রতিপক্ষ রুবেল তালুকদার ও তার স্ত্রী দুলু বেগমের সাথে জমি নিয়ে বিরোধের জেরে রুবেল ও দুলু দলবল নিয়ে সাইফুল আজম ও তার কলেজ পড়–য়া মেয়ে নাজিরা আক্তারকে বেধে বসতঘরে হামলা চালিয়ে ভেঙে লুটপাট করে পাশের ডোবায় ফেলে দেয়।

এ হামলায় সাইফুল আজম, তার স্ত্রী নাহার আক্তার, মেয়ে রাজাপুর সরকারি কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্রী নাজিরা আক্তার, শিশু তানজিলা, তার শাশুড়ি সালেহা বেগম আহত হয়। এ সময় টাকা, মোবাইল, শিক্ষা সনদসহ গুরুত্বপর্ণূ কাগজপত্রসহ ছিনিয়ে নেয়। ঘটনার পর থেকে বসতঘর হারিয়ে খোলা আকাশের নিচে শিশুসহ নারীরা বসবাস করছেন।

অভিযুক্ত রুবেল তালুকদার ও দুলু বেগম দাবি করে জানান, তাদের জমি ও ঘরে সাইফুল আজমের পরিবারকে বসবাস করতে দেয়। কিন্তু ঘর থেকে নামতে বলায় তাদের উপর হামলা চালিয়ে পক্ষের রুবেল তালুকদার, তার মেয়ে সুরমা বেগম ও তার স্ত্রী দুলু বেগমও ভাঙচুর করে। রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। উভয় পক্ষকে সন্ধ্যায় থানায় ডাকা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x