শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

ব্যবসায়ীকে হামলার প্রতিবাদে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
27.2kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাদিরদী উচ্চ বিদ্যালয়ের সভাপতি তরুণ শিল্প উদ্যোক্তা আমানা গ্রুপের পরিচালক দেলোয়ার হোসেনের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২৫.০৪.২৩) বিকেল পাঁচটায় উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী বাজারে মাঝকান্দী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের উপর মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধন কর্মসূচিতে সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাফিউল আলম মিন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন কাদিরদী কলেজের অধ্যক্ষ মো. নুরুজ্জামান মোল্যা, কাদিরদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিত কুমার দাস, জাহাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামচুল আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সত্তার বিশ্বাস, সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিম শেখ, প্রেসক্লাব বোয়ালমারীর সভাপতি অ্যাড. কোরবান আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এম এম সফিউল্লাহ সাফি, সাতৈর ইউনিয়ন মুক্তিযুদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো. হাবিবুর রহমান শেখ, সাতৈর ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি কাশেম শেখ প্রমুখ।

উল্লেখ্য পুকুরের পানি ঘোলা করাকে কেন্দ্র করে ঈদের আগের দিন শুক্রবার রাত ১০ টায় কাদিরদী বাজারে আব্দুল্লার দোকান ঘরের সামনে দুর্বৃত্তরা দেলোয়ার হোসেনকে কুপিয়ে মারাত্বক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় আহত দেলোয়ার হোসেনের চাচতো ভাই কুদ্দুস শেখ বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ১০ – ১২ জনের নামে বোয়ালমারী থানায় মামলা দায়ের করেন। ২৩ এপ্রিল রোববার দিবাগত রাতে মামলাটি নথিভূক্ত করা হয়। পুলিশ রিয়েল বিশ্বাস, রিফাত বিশ্বাস, আজগর শেখ নামের তিন আসামিকে গ্রেপ্তার করে ফরিদপুরের আদালতে চালান দিয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ৩ আসামিকে গ্রেফতার করে ইতিমধ্যে আদালতে চালান দিয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত আছে। পাশাপাশি তদন্তের মাধ্যমে সঠিক প্রতিবেদন আদালতে উপস্থাপন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x