শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

ঝালকাঠিতে ৫ কেজি গাঁজাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
189.0kভিজিটর

ঝালকাঠি সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ধরা পড়লো পেশাদার দুই মাদক কারবারী কিবরিয়া খান এবং শাহিন হাওলাদার। এদের কাছ থেকে ৫ কেজি গুল্ব গাঁজা উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও প্রতক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে ৩০ এপ্রিল রোববার রাত সাড়ে ১২ টায় সদর থানা এবং শেখেরহাট ইউনিয়ন পুলিশ তদন্তকেন্দ্রের বিশেষ অভিযান পরিচালনার সময় ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের শ্রীমন্তকাঠি গ্রামের সিএন্ডবি বাজার নামক স্থান থেকে ৫ কেজি গাঁজা সহ দুজন মাদক কারবারীকে আটক করা হয়েছে।

আটক মো. কিবরিয়া খান (২৪) পিরোজপুর জেলার কাউখালী উপজেলাধীন শাহপুরা এলাকার মাসুদুর রহমান খান’র ছেলে। আটককৃত অপরজন হলো ঝালকাঠি সদর উপজেলার শেখের হাট ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের রুহুল আমিন হাওলাদারের ছেলে মো. শাহিন হাওলাদার (৩৩)।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, আটক দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য অপরাধ আইনে পহেলা মে সোমবার থানায় মামলা রুজু করে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x