শিরোনাম:
নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা

সন্তানের পিতৃত্ব ও স্ত্রীর মর্যদার দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ ছামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
39.2kভিজিটর

সন্তানের পিতৃত্ব ও স্ত্রীর মর্যদার দাবিতে সংবাদ সম্মেলন

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর মর্যাদা এবং সন্তানের পিতৃপরিচয়ের স্বীকৃতি আদায়ের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সাবিনা ইয়াসমিন।

বুধবার দুপুরে বাগানবাড়ীতে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহামুদুল আলম বাবুর বিরুদ্ধে এই সংবাদ সম্মেলন করেছেন। সাবিনা ইয়াসমিন ওই নেতার ২য় স্ত্রী বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।

সাবিনা ইয়াসমিনের অভিযোগ , তাকে ২০১০ সালে বিয়ে করলেও ২০১৮ সালে রেজিস্ট্রি করে বাবু। পরে তালাক দিলেও ২০১৯ সালে রেজিষ্ট্রি কাবিন মুলে ২য় দফায় বিয়ে হয়। ৬মাস আগে একটি কন্যা সন্তান হলেও এই বিয়ে ও সন্তান উভয়কেও অস্বীকার করে আসছে। সংবাদ সম্মেলনে তাদের বিয়ের কাবিন নামাও দেখান।

মঙ্গলবার বিকালে সন্তানের পিতৃত্ব ও স্ত্রীর মর্যদার দাবী তার গ্রামের বাড়ী কামালেরবার্তী গেলে সেখান থেকে মারধোর করে তাড়িয়ে দেয়। এ বিষয়ে বকশীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সাধুরপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মাহামুদুল আলম বাবুর সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভি করেননি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x