শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

স্ত্রীকে ডিভোর্স দিয়ে, দুধ দিয়ে গোসল

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
377.8kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে স্ত্রী দেয়া মামলা নিষ্পত্তি হওয়ায় সিরাজ শেখ নামের একজন অটোভ্যান মিস্ত্রী দুধ দিয়ে গোসল করাতে এলাকায় অচাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর চৌরাস্তা গ্রামের সিরাজ শেখের বাড়ির সামনে তিন রাস্তার মোড়ে ১ মন দুধ দিয়ে গোসল করে পাক পবিত্র হয়ে মোনাজাত করে সকল প্রকার অপরাধ থেকে নিরাপদ থাকার অঙ্গিকার করেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, সিরাজ শেখ ও ইতি দম্পতি ১৩ বছর ধরে ঘর সংসার করেন। তাদের ১১ বছর বয়সী একটি ছেলে রয়েছে। বাইখীর গ্রামের আফসার শেখের মেয়ে ইতি বেগম (২৮) ও মুজিবর শেখের ছেলে সিরাজ শেখ (৩৫) এর বাড়ি একই গ্রামে। গত দুই বছর যাবত তাদের সংসারে ফাটল ধরে। পরে তাঁর স্ত্রী ফরিদপুর বিজ্ঞ আদালতে শিশু ও নারী নির্যাতন ও যৌতুক আইনে মামলা দায়ের করেন। গত ৯মে এ মামলা নিষ্পত্তি করা হয়।

এ বিষয়ে সিরাজ শেখ বলেন, আমার স্ত্রীকে ডিভোর্স দিয়ে তাকে নগদ ৭০ হাজার টাকা ও তার বাবার কাছে ২ লাখ ৬৫ হাজার পাওনা টাকায় মিটমাট করা হয়েছে। তবে এ ডিভোর্স দেয়া স্ত্রী আমার অনেক টাকা পয়সা নষ্ট করেছে, এবং প্রচন্ড আকারে জ্বালাযন্ত্রণা দিয়েছে। তাই যখন ভেজাল সৃষ্টি হয়েছে তখই নিয়ত করে ছিলাম এ ভেজাল থেকে মুক্তি পেলে ১মন গরুর দুধ দিয়ে গোসল করবো, এবং এ বছরেই ওমরাহ্‌ হজ্ব পালন করবো। তাই দুধ দিয়ে গোসল করেছি। এসময় উৎসুক জনতা ভীড় করে তাঁর গোসল দেখেন।

এনিয়ে ইতি বেগমের পরিবার কোন কথা বলতে রাজি না হওয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

চতুল ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিরাজ শেখ ও ইতি বেগমের বিবাহ বিচ্ছেদ হয়। এ ঘটনা থেকে নিষ্পত্তির কারণে সিরাজ দুধ দিয়ে গোসল করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x