শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

“রূপসী বাংলার নওগাঁ”ফেসবুক গ্রুপের নানা আয়োজনের মধ্য দিয়ে প্রথম বর্ষপূর্তি উদযাপিত।

মো নাহিদ হাসান নওগাঁঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
27.2kভিজিটর

নওগাঁর জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ‘রূপসী বাংলার নওগাঁর’ ফেসবুক গ্রুপের প্রথম বর্ষপূর্তি পালন করা হয়েছে।

১২ই মে ঘটা করে দিনব্যাপী নওগাঁর ঐতিহ্যবাহী পাহাড়পুর বৌদ্ধ বিহারে নানা আয়োজনের মধ্য দিয়ে মিলন মেলায় পরিণত হয়েছিল রূপসী বাংলার নওগাঁর ফেসবুক গ্রুপের প্রথম বর্ষপূর্তি।

কেক কেটে এবং তৃণমূল পথিক, টুরিস্ট পুলিশ সহ উক্ত দিনে আগত পর্যটকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করে উদযাপিত করা হয় রূপসী বাংলার নওগাঁর প্রথম বর্ষপূর্তি।

২৪ হাজার সদস্য বিশিষ্ট এই সামাজিক গ্রুপের বদালাতে নওগাঁ জেলা সহ সারা দেশের বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানের পাশাপাশি জেলার আশপাশের বিভিন্ন ঐতিহাসিক নিদর্শন গুলো সারা দেশের মাঝে প্রকাশ করে থাকেন।

বিভিন্ন জাতীয় দিবসের শুরু থেকে গ্রুপের এডমিন ও মডারেটদের তত্ত্বাবধানে এবং সক্রিয় সদস্যদের সার্বিক সহযোগিতায় প্রতিবার জেলার বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে একত্বতা প্রকাশ করে দিবসের যথাযথ মর্যাদায় পালন করে থাকেন উক্ত গ্রুপের সদস্যরা।

এছাড়াও উল্লেখ্য, বিগত দিনেও নওগাঁর বিভিন্ন এলাকার অসহায় দুস্থ পরিবার, স্কুল, মাদ্রাসা, এতিমখানার শিক্ষার্থীদের মাঝে খাতা-কলম সহ রমজানে ইফতার সামগ্রী, বিভিন্ন রোগীর চিকিৎসা ক্ষেত্রে রক্ত ব্যবস্থা করা সহ বিভিন্ন সহযোগিতা করা হয়েছে।

গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন নুহিন আহম্মেদ রিয়াদ বলেন, সবসময় আমরা অসহায়, এতিম ও মেধাবী ছাত্রদের সাহায্য করে থাকি। সদস্যদের সহযোগিতায় ভবিষ্যতে সেবামূলক কাজ অব্যাহত রাখতে চাই। সকলের দোয়া ও সহযোগিতা একান্তই কাম্য।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x