শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

পাবনায় সরকারি হাট দখল করে মার্কেট তৈরীর পায়তারা : নৈপথ্যে ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
45.4kভিজিটর

পাবনায় সরকারি ইজারাকৃত হাট দখল করে মার্কেট তৈরীর পায়তারা করছে ইউপি চেয়ারম্যান ও ইজারাদার।

অনুসন্ধান সুত্রে জানা যায়, পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের টেবুনিয়া হাট দখল করে মার্কেট তৈরীর পায়তারা করছে ইউপি চেয়ারম্যান সৈয়দ মুনতাজ আলী মুন্তাজ ও তার ভাই মোহাম্মদ আলী। হাটটির ইজারাদার পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলুর ভাই খন্দকার শরীফুল ইসলাম আলো। চেয়ারম্যান ও তার ভাই এবং ইজারাদারের যোগসাদৃশ্যে টেবুনিয়া হাটের উপর অবৈধ মার্কেট তৈরীর কাজ করছে শ্রমিকরা। এতে ক্ষুদ্ধ হয়েছে হাটের ব্যবাসায়ী ও দোকানদারা।

এ বিষয়ে রফিক নামে একজন ব্যবসায়ী জানান, আমাকে সরসারি বলে না যে উঠে যা তবে মাঝে মাঝে চেয়ারম্যান এর ভাই মোহাম্মদ আলী এসে বলে এখানে মার্কেট হবে, দেখছিস না কলাম লাগানো হচ্ছে। মুলত রাতের আধারে কলাম ও টিন লাগানো হয়। কখন যে আমার ছোট দোকানটি পুরিয়ে ফেলবে আমার জানা নেই। আমি শঙ্কিত ও ভীত অবস্থায় রয়েছি।

এ বিষয়ে এলাকাবাসীরা জানান, বাপ-দাদা চৌদ্দ গুস্টির লোক আমরা এখানে হাট-বাজার করি। কখনো কেউ মার্কেট করার কথা ভাবেনি। এই মার্কেট এখানে হলে টেবুনিয়া হাট বলে আর কিছু থাকবে না। আমরা মার্কেট অপসারণ চাই।

এ বিষয়ে মালিগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মুন্তাজ আলী মুন্তাজের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে ফোন কেটে দেন

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তার জানান, রাষ্ট্রীয়কাজে ব্যস্ত সময় পার করছি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x