শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

নলছিটিতে বিশ্ব “মা” দিবস পালিত।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
28.9kভিজিটর

নলছিটিতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বিশ্ব “মা” দিবস।

দিবসটি উপলক্ষ্যে (১৪মে) রবিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে মায়েদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জান্নত আরা নাহিদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা নাঈমুন্নাহার।

অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষক লগী সাধারণ সম্পাদক মোঃ মহসিন হাওলাদার, পৌর কাউন্সিলর দিলরুবা বেগম, তথ্য আাপা শামসুন্নাহার প্রমুখ।

এসময় ক্রেডিট সুপারভাইজার মোঃ শাহিন আহম্মেদ, সাংবাদিক তপন কুমার দাস, অরবিন্দ পোদ্দার তপু, কৃষক লগী নেতা এইচএম হানিফ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x