শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

নলছিটিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
33.8kভিজিটর

ঝালকাঠির নলছিটিতে গ্রেফতারি পরোয়ানাসহ দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ বেল্লাল হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ ।

শনিবার (১৩মে সন্ধ্যায়) নলছিটি শহর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার বেল্লাল হোসেন উপজেলার মোল্লারহাট ইউনিয়নের পশ্চিম কামদেবপুর এলাকার আশ্রাফ আলী ফকিরের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১০সালের চরফ্যাশনের একটি চুরি মামলায় বেল্লাল হোসেনকে ২ বছরের কারাদণ্ডের পাশাপাশি ২ হাহার টাকা অর্থদণ্ড দেন।ওই মামলার পর থেকেই সে পলাতক ছিল।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আতাউর রহমান বলেন, শনিবার রাতে অভিযান চালিয়ে বেল্লালকে গ্রেফতার করা হয়। রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x