শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রূপগঞ্জের চনপাড়ায় পুলিশের অভিযান দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার।

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
22.4kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ । গতকাল ১৫ মে সোমবার উপজেলার চনপাড়া পুণর্বাসন কেন্দ্র এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের সময় রূপগঞ্জ থানা পুলিশের অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন চনপাড়া পুণর্বাসন কেন্দ্র এলাকার মনির হোসেনের ছেলে মোঃ আজিম (২৫) ও দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সুমন (২৫)।

পুলিশ জানায়, চনপাড়া পুণর্বাসন কেন্দ্র এলাকায় আধিপত্য বিস্তারকে রায়হান, শাওন, রাব্বি ও শাকিল গ্রুপের সদস্যরা দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী কর্মকান্ডের চালায়। ঘটনাস্থল থেকে দুই যুবককে গ্রেফতার করা হয় এবং অন্য সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ৭টি রামদা ও ১টি সামুরাই জব্দ করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন বিশেষ অভিযানে আসামীদেরকে গ্রেফতার করা হয়েছে। প্রচলিত আইনে মামলা রুজু করে তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ, গত ৯ ও ১০ মে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের গোলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় একজন গুলিবৃদ্ধসহ ২৪ জন আহত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x