শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

বিশ্ব ‘মা’ দিবস উপলক্ষে দাগনভূঞা আলোচনা সভা

দাগনভূঞা প্রতিনিধি:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
60.0kভিজিটর

দাগনভূঞা উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বিশ্ব মা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৭ মে) সকালে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের মাতুভূঞা সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, উপজেলা শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) মোঃ ইস্কান্দর নূরী, মাতুভূঞা ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.বি.এম রেজাউল করিম, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন ও অত্র বিদ্যালয়ের এসএমসি সহসভাপতি আবদুল্লাহ আল মাসুদ । এছাড়াও সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় ইউপি সদস্য ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরাসহ শতাধিক মা উপস্থিত ছিলেন।

সমাজে মায়েদের গুরুত্ব তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার।

এসময় বক্তারা বলেন, মায়ের তুলনা মা নিজেই। একজন ভালো মা একটি ভালো জাতি উপহার দিতে পারে। সকল মাকে আদর্শবান হতে হবে এবং সন্তানদের উদ্দেশ্যে বক্তরা বলেন, মায়ের প্রতি শ্রদ্ধা না থাকলে কোনো সন্তানই জীবনে সফলতা অর্জন করতে পারবে না। বিশ্ব মা দিবসে সকল মায়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং মায়েদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x