শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

পাবনা থেকে ঢাকা রুটের ট্রেনের নাম হোক সাহাবুদ্দিন এক্সপ্রেস : ইঞ্জিনিয়ার আনসারুল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
70.4kভিজিটর

‘পাবনা থেকে ঢাকা রুটের ট্রেনের নামকর‍ণ করা হোক সাহাবুদ্দিন এক্সপ্রেস’ এমনটাই দাবি করেছেন এভারগ্রিন মাল্টি সোর্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আনসারুল হাসান।

গতকাল ১৭ মে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের ২২ তম রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন এর সাথে একটি ছবি শেয়ার করে বলেন, পাবনা জেলার ইতিহাসে ইতিপূর্বে কখনো আমরা রাষ্ট্রপতি পায়নি। আগামীতেও আবার কবে পাব জানি না, মহামান্য রাষ্ট্রপতির দেওয়া উপহারগুলো যদি তার নামে নামকরণ করা হয় তাহলে সারাজীবন স্মৃতি হয়ে থাকবে। মহামান্য রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন তার জন্মভূমি পাবনাকে অনেক ভালোবাসেন তাইতো তিনি এসেই বিসমিল্লাহ্ বলে ঘোষণা করলেন পাবনা থেকে ঢাকাগামী রেল যোগাযোগ ব্যবস্থা। তিনি পাবনার জন্য সর্বশক্তি দিয়ে করার চেস্টা করবেন বলে আশাবাদী, তাই পাবনা থেকে ঢাকাগামী রুটে ট্রেনের নামকরণ করা হোক ‘সাহাবুদ্দিন এক্সপ্রেস’।

এমন ছবি ও লেখা শেয়ার করার পরই প্রশংসার জোয়ারে ইঞ্জিনিয়ার আনসারুল হাসান। ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশন নেতারা এতে সহমত প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ১৬ মে সরকারি এডওয়ার্ড কলেজে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন বিসমিল্লাহ বলে আগামী সেপ্টেম্বরে পাবনা থেকে ঢাকাগামী রেল যোগাযোগ ব্যবস্থা চালু হবে বলে ঘোষনা দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x