শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

আ.লীগের মনোনয়ন প্রত্যাশি মুশা মিয়ার সংবাদ সম্মেলন

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
47.6kভিজিটর

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ফরিদপুর-১ আসন থেকে আ.লীগের মনোনয়ন প্রত্যাশি বোয়ালমারী উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন বোয়ালমারীতে কর্মরত সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার (২৪ মে) দুপুরে বিলাসী শপিং সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যার সঞ্চলনায় বক্তব্য রাখেন ফরিদপুর-১ আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি উপজেলা আ’লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন, শেখর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কামাল আহমেদ, কাউন্সিলর আব্দুল মান্নন মোল্যা, আ’লীগ নেতা মাসুদুর রহমান, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সহযোগি অধ্যাপক মো. মজনু মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক বাকের ইদ্রিস প্রমুখ।

এমএম মোশাররফ হোসেন মতবিনিময় কালে বলেন, আমি ২৯ বছর ধরে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক, সভাপতির দায়িত্ব পালন করে আসছি, তিন বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা ফরিদপুর-১ আসন থেকে মনোনয়ন দেন, তাহলে আমি আশা করি বিপুল ভোটে জয়লাভ করবো।

তিনি আরো বলেন, সাধারন মানুষ চায় এমপির কাছে তারা এসে তাদের সুখ দুঃখের কথা বলবে। আমি যদি মনোনয়ন পেয়ে এমপি হতে পারি তাহলে সব ধরনের মানুষ আমার সাথে দেখা করতে পারবে। তাদের সুখ দুঃখের কথা বলতে পারবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দেন, তাহলে বিগত বছর গুলোর মত তাকে নিয়ে নৌকা জিতিয়ে আনবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x