শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

বোয়ালমারীতে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে রক্ত ক্ষরণে রাজমিস্ত্রীর মৃত্যু

বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
290.5kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে রক্ত ক্ষরণ হয়ে রাজমিস্ত্রী মেহেদী মৃধা (৩৫) এর মৃত্যু হয়েছে। মৃত রাজমিস্ত্রী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সালাম মৃধার ছেলে।

রোববার (০৪.০৬.২৩) রাত সাড়ে নয়টায় বোয়ালমারী পৌরসভার রায়পুর হেলাল মিয়ার পুরাতন ভাটা ও মুরগির ফার্মের পাশে রাজমিস্ত্রীকে মেরে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক সিরাজুল ইসলাম মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, মৃত ব্যক্তির ভ্রু, পা, কপাল, ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত এবং বুকে ও পিঠে হাতুড়ি পেটা করার কারণে রক্ত ক্ষরণে হাসপাতালে আসার আগে মারা গিয়েছে।

মৃত রাজমিস্ত্রীর স্ত্রী সোনিয়া বেগম বলেন, আমার স্বামী রোববার পৌরসভার ঠাকুরপুর ব্রিজের পাশে রাজমিস্ত্রীর কাজ শেষে বাড়িতে আসার পরে রাতের খাবার খাই। পরে মেয়েদের জন্য দোকান থেকে বিস্কুট কিনতে বের হয়। তখন তাকে একা পেয়ে দুর্বৃত্তরা কুপিয়ে ও পিটিয়ে মেরে ফেলেছে। আমার স্বামীর সাথে জহুরুল, ওবাইদুর, শাহিদ ও বিল্লাল মৃধার লোকজনের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কিছুদিন আগে কেস মামলা হয়। ওদের লোকজনই আমার স্বামীকে কুপিয়ে মেরে ফেলেছে ।

আমাদের অন্য কোন লোকজনের সাথে ঝামেলা নেই। আমার স্বামী একজন নিরীহ মানুষ, তাকে যারা এভাবে কুপিয়ে মেরে ফেলে আমার দুই মেয়েকে এতিম ও আমাকে বিধবা করেছে, আমি তাদের ফাঁসি চাই।

মৃতের বাবা সালাম মৃধা বলেন, আমার ছেলেকে পূর্বশত্রতার জের ধরে মেরে ফেলা হয়েছে। যারা আমার ছেলেকে নৃশংসভাবে কুপিয়ে মেরে ফেলেছে। তাদের আইনের আওতায় এনে দৃষ্টানন্তমূলক শাস্তির দাবী জানাই।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে সম্প্রীক্ত অপরাধিদের শনাক্ত করণ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x