শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

মঠবাড়িয়ায় স্কুলছাত্রী অপহরণ মামলায় গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
44.1kভিজিটর

পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানা দিন বাঁশবুনিয়া গ্রামের এমাদুলের মেয়ে তন্নি আক্তার (১৭) কে অপহরণ করেন তরিকুল ইসলামের নেতৃত্বে তার সাঙ্গ পাঙ্গদের সহযোগিতায়।

অভিযোগ সূত্রে জানা যায় ভিকটিম তন্নী আক্তার বাশবুনিয়া রাশিদিয়া মাধ্যমিক বিদ্যালয় এর দশম শ্রেণীর পরীক্ষার্থী।পরীক্ষা দেওয়ার জন্য ৩১/৫/২০২৩ ইং তারিখ সকাল আনুমানিক ৯ ঘটিকার সময় মিরু খালি স্কুল এন্ড কলেজে যাওয়ার পথে বাশবুনিয়া গ্রামের জনৈক আব্দুল কাদেরের রিক্সার গ্রেজের সামনে থেকে ভান্ডারিয়া থানাধীন দক্ষিণ ইকরী গ্রামের আনসার মুন্সির ছেলে তরিকুল ইসলাম (২০)নেতৃত্বে আরো কয়েক জনের সহযোগিতায় জোরপূর্ব মোটরসাইকেলে উঠিয়ে অপহরণ করে নিয়ে যান ভিকটিম তন্নি আকতার কে।

অনেক খোঁজাখুঁজি করে তন্নিকে পাওয়া না গেলে স্থানীয় কিছু লোক জনের মাধ্যমে ভিকটিমের পরিবার জানতে পারেন যে তার মেয়েকে অপহরন করা হয়েছে। তাই এই অপহরণের ঘটনায় জড়িত দের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় ভিকটিমের মা কমলা বেগম (৪৫) বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন।দায়ের কৃত মামলার আসামিরা হলেন তরিকুল ইসলাম (২০), আনসার মুন্সী(৫০), কামাল মুন্সি(৩৮),রুম্মান মুন্সি(৩৫) সহ আরো অজ্ঞতা নামা ৫-৬ জন । উক্ত মামলা দায়ের করার পরে মঠবাড়িয়া থানা পুলিশ মামলায় বর্ণিত ৩ নাম্বার আসামি ভান্ডারিয়া থানার ইকরী গ্রামের আব্দুল হক মুন্সির ছেলে কামাল মুন্সিকে গ্রেফতার করেন।


মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এর কাছে উক্ত মামলার বিষয় জানতে চাইলে তিনি জানান আমাদের কাছে একটি অপহরণ মামলার অভিযোগ এসেছে অভিযোগ এর ভিত্তিতে আমরা একজন আসামিকে গ্রেফতার করেছি, অন্যান্য আসামিদের গ্রেফতার করা এবং ভিকটিম উদ্ধারের অভিযান অব্যাহত আছে। স্থানীয় লোকজনের কাছে উক্ত ঘটনার বিষয় জানতে চাইলে তারা জানান তরিকুল ইসলাম,কামাল,রুম্মান, এরা মাদকে আসক্ত ও মাদক ব্যবসায়ী তরিকুল দীর্ঘদিন যাবত মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে ইভটিজিং করে আসছিল।

উক্ত প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ঘটনার দিন তরিকুল ইসলাম সহ তার সহযোগীরা তাকে অপহরণ করে।এই অপহরণের সুষ্ঠু বিচারের দাবি করেছেন স্থানীয়রা। ভিকটিমের মা কমলা বেগম সাংবাদিকদের কে বলেন আমার মেয়ের জীবন ধ্বংস করে দিয়েছি এই মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার পাওয়ার দাবি করছি।

বাদী কমলা বেগম তার মেয়েকে তাড়াতাড়ি তার কোলে ফিরে পাওয়ার জন্য মঠবাড়িয়া থানা পুলিশ এবং প্রশাসনের ঊর্ধ্বতম কর্মকর্তাদের কাছে বিনীত অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x