শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

সাংবাদিকের উপর হামলা ক্যামেরা-মোবাইল ছিনতাই।

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
30.0kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় পেশাগত দায়িত্ব পালনের সময় হামলার স্বীকার হয়েছেন জাতীয় দৈনিক কালবেলার উপজেলা প্রতিনিধি জাহিদ হাসান। এসময় তাঁর ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

রবিবার (৪ জুন) বিকেলে উপজেলার চরখিদিরপুর আমতল এলাকায় এ ঘটনা ঘটে।ভুক্তভোগী সাংবাদিক বলেন, ‘পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আমতল এলাকার অদুরে শেখ জাহেদ আবাসিক সড়কের নতুন মসজিদ এলাকায় ভূমিদস্যু চক্র কর্তৃক নিরীহ জনগণের জমি দখল করার তথ্য পেয়ে সংবাদ সংগ্রহ করতে যান। এসময় ভূমিদস্যু আলী আজগর এসে হুমকির স্বরে সাংবাদিকদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তার এ অমানবিক আচরণের কারণ জানতে চাইলে আজগর ও খোরশেদ আলম মানুসহ অন্যান্যরা উপর্যুপরি কিলঘুসি, লোহার রড ও লাঠিসোটা দিয়ে বারবার আঘাত করে।

তিনি আরও বলেন, ‘পরে জোরপূর্বক সিএনজিতে তুলে অপহরণের চেষ্টা করে এবং আমার গলা ও নাক-মুখ চেপে ধরে শ্বাসরোধ করে প্রাণে মেরে ফেলার জোর চেষ্টা করে। এসময় পেশাগত কাজে ব্যবহার করা ক্যানন সিক্স জিরু ডি ক্যামেরা, ২টি স্মার্ট মোবাইল ফোন ছিনিয়ে নেয়। একপর্যায়ে উচ্চস্বরে চিৎকার করলে লোকজনকে এগিয়ে আসতে দেখে আসামিরা পালিয়ে যায়। পরে আহতাবস্থায় উদ্ধার করে আমাকে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।’

এ বিষয়ে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুর রাজ্জাক জানান, এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফারুক ইসলামসহ বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকরা তারা সাংবাদিক জাহিদ হাসানের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x